October 23, 2024, 8:51 pm

নোটিশ:
সংবাদদাতা আবশ্যক
সংবাদ শিরোনাম:
ছাত্রলীগকে নিষিদ্ধ ঘোষণা করে প্রজ্ঞাপন জারি। গোবিন্দগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় এক নারী নিহত কুষ্টিয়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রাণ গেল একই পরিবারের তিনজনের! দিনাজপুর বিরামপুরে উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত সাঘাটায় ১০হাজার ২শত পিস ইয়াবা ট্যাবলেট সহ একজন মাদক কারবারি গ্রেফতার বাংলাদেশ পৌর সার্ভিস এসোসিয়েশনের কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক হলেন ফখরুল ইসলাম কাহালুতে জাতীয় শিশু-কিশোর ইসলামিক সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার ও সনদ বিতরণ কাহালুতে ইট ভাটা মালিকের বাসায় ডাকাতি সংঘটিত নওগাঁয় ১ লাখ ১৪ হাজার কিশোরী পাচ্ছে জরায়ুমুখ ক্যান্সার টিকা বদলির আদেশে পাত্তা দিচ্ছেন না, গোবিন্দগঞ্জ উপজেলা প্রকৌশলী আতিকুর রহমান

শাজাহানপুরে ডাবল মার্ডার মামলায় প্রধান আসামী ইউপি চেয়ারম্যান হযরত আলী।

নিউজ ডেস্ক: বগুড়া শাজাহানপুরের শাবরুল এলাকার শীর্ষ সন্ত্রাসী স্বেচ্ছাসেবকলীগ কর্মী সাগর বাহিনীর প্রধান সাগর তালুকদার (৩৫) ও তার সহযোগী স্বপন হোসেন (৩৬) হত্যার ঘটনায় আশেকপুর ইউপি চেয়ারম্যান স্বেচ্ছাসেবকলীগ নেতা হযরত আলীকে প্রধান আসামী করে এজাহার নামীয় ১৯ জনসহ মোট ২৯ জনের নামে থানায় মামলা দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার সাগর তালুকদারের বোন রুখসানা আকতার বাদি হয়ে এই মামলা দায়ের করেন। হত্যার ঘটনায় এখন পর্যন্ত কোন আসামীকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

এর আগে গত রোববার (২২সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার আশেকপুর ইউনিয়নের সাবরুল ছোটমন্ডলপাড়ার জনৈক ব্যক্তির পোল্ট্রী ফার্মের সামনে রাস্তার পাশ থেকে শাবরুল এলাকার শীর্ষ সন্ত্রাসী স্বেচ্ছাসেবকলীগ কর্মী সাগর বাহিনীর প্রধান সাগর তালুকদার ও তার সহযোগী স্বপন হোসেনের মরদেহ উদ্ধার করে পুলিশ। এসময় অপর এক সহযোগীর কাটা হাতও উদ্ধার করা হয়।

নিহত সাগর তালুকদার শাবরুল হাটখোলাপাড়া গ্রামের গোলাম মোস্তফার ছেলে এবং নিহত স্বপন হোসেন একই গ্রামের সাইফুল ইসলামের ছেলে। নিহত সাগর হোসেনের নামে ২টি হত্যা ও মাদক সহ দেড় ডজনেরও বেশি মামলা রয়েছে।

স্থানীয়রা জানান, রোববার সন্ধা ৭টার দিকে সাগর তালুকদার ও তার ওই দুই সহযোগীকে সাথে মটরসাইকেল যোগে শাবরুল বাজার এলাকার দিকে আসছিল। পথিমধ্যে সাবরুল ছোটমন্ডল পাড়া জনৈক ব্যক্তির মুরগীর খামারের সামনে পৌছা মাত্র একদল দূর্বৃত্ত দেশীয় ধারালো অস্ত্র নিয়ে এসে তাদের উপর অতর্কিত হামলা চালিয়ে উপুর্যপুরী কুপিয়ে ফেলে রেখে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই সাগর ও স্বপন মারা যায়। অপর সহযোগী গুরুতর আহত অবস্থায় ঘা ঢাকা দেয়।

স্থানীয়রা আরো জানান, সন্ত্রাসী সাগর বাহিনীর অত্যাচার নির্যাতনে এলাকাবাসি দীর্ঘদিন ধরে অতিষ্ঠ হয়ে ছিল। এর আগে শাবরুল এলাকার মাছ ব্যবসায়ী শিহাব উদ্দিন বাবু ও প্রভাষক পারভেজ হত্যার মাষ্টার মাইন্ড ছিল সাগর। এছাড়া সন্ত্রাসী, চাঁদাবাজি, ছিনতাই, মাদক থেকে শুরু করে যাবতীয় অপরাধমূলক কর্মকান্ডে শাবরুল এলাকা জিম্মী করে রেখে ছিল এই সাগর বাহিনী। গত ৫ আগষ্ট সরকার পতনের পরও এই সন্ত্রাসী বাহিনী এলাকায় দাপটের সাথে সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে যাচ্ছিল। এই হত্যার মধ্য দিয়ে শাবরুল এলাকায় স্বস্তি ফিরে এসেছে।

শাজাহানপুর থানার ওসি ওয়াদুদ আলম জানান, আশেকপুর ইউপি চেয়ারম্যান হযরত আলীসহ মোট ২৯ জনকে আসামী করে থানায় মামলা দায়ের হয়েছে। আসামীদেরকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © DailyAloPratidin.com